Tuesday, 24 October, 2017, 4:27 AM
Home ফিচার
‘গাছে ওঠা ছাগল’র নিচে ওরা দু'জন
Published : Monday, 5 June, 2017 at 3:42 PM, Count : 0

 রণবীর-ক্যাটরিনাকে খুঁজে পাওয়া গেল সম্প্রতি আলোচনায় আসা সেই ‘গাছে ওঠা ছাগল’ এর নিচে। দিব্যি বিশ্রাম এবং রান্না নিয়ে ব্যস্ত থাকতে দেখা গেল এই সাবেক প্রেমিক জুটিকে। কিভাবে গেলেন তারা সেখানে!
 
হ্যাঁ, গানের শুটিংয়ে সেখানে তারা মিলিত হন। ‘জাগ্গা জাসুস’ নিয়ে বিতর্ক-আলোচনার শেষ নেই। শ্যুটিংয়ের মাঝপথেই বিচ্ছেদ হয়ে যায় লাভ বার্ডস রণবীর ও ক্যাটরিনার। তাতেও আটকায়নি ছবির কাজ। সাবেক প্রেমিক প্রেমিকা যথেষ্ট পেশাদারিত্ব দেখিয়েছেন ছবির কাজ শেষ করার ক্ষেত্রে।
 
কিন্তু প্রতিবারই কোনও না কোনও কারণে পিছিয়ে যাচ্ছে ছবি মুক্তির দিন। তবে ছবি মুক্তি পাক আর নাই পাক, শুক্রবারে মুক্তি পেল জগ্গা জাসুসের প্রথম গানের ভিডিও।

 উল্লু কা পাট্ঠা নামের এই গানে সিজলিং কেমিস্ট্রি দেখা যাচ্ছে রণবীর ও ক্যাটরিনার মধ্যে। পুরো রোবটিক ডান্সে বেশ প্রানবন্ত রণবীর-ক্যাটরিনা। গানটি মুক্তির পরেই বেশ সাড়াও মিলেছে। গানটির একটি অংশে আলোচিত গাছে ওঠা ছাগলে নিচে দুজনকে দেখা গেল।
 
সিনেমাটি পরিচালনা ও গল্প লিখেছেন অনুরাগ বসু। আর প্রযোজনায় রয়েছেন সিদ্ধার্থ রায় কাপূর, রণবীর কাপূর ও অনুরাগ বসু। ‘জাগ্গা জাসুস’ মুক্তি পাবে আসছে ১৪ জুলাই।

 





« PreviousNext »

সর্বশেষ
অধিক পঠিত
এই পাতার আরও খবর
ইনফরমেশন পোর্টাল অব বাংলাদেশ (প্রা.) লিমিটেড -এর চেয়ারম্যান সৈয়দ আবিদুল ইসলাম ও ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ রওশন জামান -এর পক্ষে সম্পাদক কাজী আব্দুল হান্নান  ও উপদেষ্টা সম্পাদক সৈয়দ আখতার ইউসুফ কর্তৃক প্রকাশিত ও প্রচারিত
ইমেইল: info@iportbd.com, বার্তা বিভাগ: newsiport@gmail.com