Saturday, 22 July, 2017, 2:33 AM
Home খেলা
ক্রিকেটার আরাফাত সানির বিরুদ্ধে তৃতীয় মামলা
আইপোর্ট নিউজ:
Published : Wednesday, 1 February, 2017 at 4:16 PM, Update: 08.05.2017 9:17:19 AM, Count : 294
বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের খেলোয়াড় আরাফাত সানির বিরুদ্ধে তৃতীয় মামলা করেছেন তার কথিত স্ত্রী নাসরিন সুলতানা। এবারের মামলাটি যৌতুকের জন্য মারধরের ঘটনায়। আদালত মামলাটি এজাহার হিসেবে গণ্য করার জন্য মোহাম্মদপুর থানাকে নির্দেশ দেন।

বুধবার ঢাকা ৪ নং নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক এস এম রেজানুর রহমানের আদালতে এ মামলাটি করেন তার কথিত স্ত্রী নাসরিন সুলতানা। মামলায় আরাফাত সানির মা নার্গিস আক্তারকেও আসামি করা হয়েছে।

মামলার অভিযোগ থেকে জানা যায়, ২০১৪ সালের ৪ ডিসেম্বর নাসরিন আক্তারের সঙ্গে ক্রিকেটার আরাফাত সানির ৫ লাখ ১ টাকায় দেনমোহরানায় বিয়ে হয়। বিয়ের পর ২০১৫ সালের ২৯ জুলাই ক্রিকেটার সানি ২০ লাখ টাকা যৌতুক দাবি করেন। যৌতুকের টাকা দিতে না পারায় তাকে বিভিন্নভাবে গালাগালি করতে থাকেন।

২০১৬ সালেল ২৩ ডিসেম্বর নাসরিন তাকে ঘরে তুলে নেয়ার আবেদন করলে সানি যৌতুকের জন্য চাপ দিতে থাকেন। সর্বশেষ ২০১৭ সালের ২২ জানুয়ারি আরাফাত সানির মা নার্গিস আক্তার মোহাম্মদপুর থানা সংলগ্ন এলাকায় রাস্তায় মামলার বাদী নাসরিন আক্তারকে যৌতুকের জন্য মারধর করেন।

এর আগে তথ্যপ্রযুক্তি ও যৌতুক আইনে দুটি মামলা আছে আরাফাত সানির বিরুদ্ধে।









« PreviousNext »

সর্বশেষ
অধিক পঠিত
এই পাতার আরও খবর
ইনফরমেশন পোর্টাল অব বাংলাদেশ (প্রা.) লিমিটেড -এর চেয়ারম্যান সৈয়দ আবিদুল ইসলাম ও ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ রওশন জামান -এর পক্ষে সম্পাদক কাজী আব্দুল হান্নান  ও উপদেষ্টা সম্পাদক সৈয়দ আখতার ইউসুফ কর্তৃক প্রকাশিত ও প্রচারিত
ইমেইল: info@iportbd.com, বার্তা বিভাগ: newsiport@gmail.com